ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নারায়ণগঞ্জ- ০১ আসনে মনোনয়নপত্র নিলেন শাজাহান ভূঁইয়া ও সাইফুল ইসলাম

প্রকাশনার সময়: ২৮ নভেম্বর ২০২৩, ১৫:৪২ | আপডেট: ২৮ নভেম্বর ২০২৩, ১৫:৪৮

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ- ০১ (রূপগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোয়নপত্র ফরম সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাজাহান ভূঁইয়া। দলীয় মনোনয়ন না পেয়ে মঙ্গলবার বেলা ১১টার দিকে রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসের সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোয়নপত্র সংগ্রহ করেন তিনি।

এছাড়াও বেলা ১২টার দিকে লাঙ্গল প্রতীকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম।

এর আগে এই আসনে নৌকা প্রতীকে প্রার্থী বর্তমান পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, জাকের পার্টির জোবায়ের আলমসহ এ আসন থেকে মোট ৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানিয়েছে নারায়ণগঞ্জ- ১ আসনের সহকারী রিটানিং কর্মকর্তা ফয়সাল হক।

এ সময় স্বতন্ত্র প্রার্থী শাজাহান ভূঁইয়া বলেন, দল থেকে মনোনয়নপত্র না দিলেও আওয়ামী লীগে সভানেত্রী শেখ হাসিনা দলীয়ভাবে বলেছেন দলীয় মনোনয়ন না পেলেও যার যার এলাকায় জনপ্রিয় থাকলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে বাধা নেই। সে অনুযায়ী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করা। এজন্য তিনি এ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়পত্র ফরম সংগ্রহ করেছেন। তিনি আসন্ন নির্বাচনে নিজেকে শক্ত প্রতিদ্বন্ধী হিসেবে দাবি করেন।

এ সময় জাতীয় পার্টির প্রার্থী সাইফুল ইসলাম বলেন, বর্তমানে রূপগঞ্জে যুব সমাজ মাদকের করাল গ্রাসে ধ্বংসের পথে। শিক্ষাখাতে অনেকটা পিছিয়ে। রাস্তাঘাটের হয়নি তেমন উন্নয়ন। নির্বাচন সুষ্ঠু ও মানুষের ভোটাধিকারে স্বাধীনতা থাকলে তিনি জয়লাভ করবেন বলে আশ্বাবাদী।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ