ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সংসদ নির্বাচনে প্রার্থী হতে পদ ছাড়লেন চেয়ারম্যান মন্টু

প্রকাশনার সময়: ২৭ নভেম্বর ২০২৩, ১৮:২৪ | আপডেট: ২৭ নভেম্বর ২০২৩, ১৮:৪৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৩৬ টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য পদ ছেড়েছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের টানা তিনবারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব (প্রশাসন অনুবিভাগ) মো. মাসুম পাটোয়ারী বরাবর তিনি পদত্যাগপত্র জমা দিলে তা গৃহীত হয়।

আগামী বুধবার (২৯ নভেম্বর) মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফার কাছে ১ নম্বর প্যানেল চেয়ারম্যান হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করবেন বলে নির্ভরযোগ্য সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

মীর এনায়েত হোসেন মন্টু নয়া শতাব্দীকে বলেন, ছাত্রজীবন থেকেই তিনি রাজনীতির সঙ্গে জড়িত। এ কারণে তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে তার গভীর সম্পর্ক রয়েছে। এছাড়া টানা তিনবার জনগণের ভালোবাসা নিয়ে চেয়ারম্যান হিসেবে সাধারণ জনগণের সঙ্গে তিনি সরাসরি কাজ করার সুযোগ পেয়েছেন। মির্জাপুরের মানুষ এবার পরিবর্তন চায়, এজন্য তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেবেন। তিনি নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবেন বলেও আশা করেন।

আগামীকাল (২৮ নভেম্বর) সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর তার মনোনয়নপত্র জমা দেওয়ার কথা রয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ