ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নাটোরের ৪টি আসনে পুরাতনেই আস্থা রাখলো আ.লীগ

প্রকাশনার সময়: ২৬ নভেম্বর ২০২৩, ১৮:১৫ | আপডেট: ২৬ নভেম্বর ২০২৩, ১৮:১৮

নাটোরের চারটি আসনে পুনরায় নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম বকুল, মো. শফিকুল ইসলাম শিমুল, জুনাইদ আহমেদ পলক ও সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চূড়ান্ত প্রার্থীদের মনোনয়ন ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম বকুল।

নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা) আসনে টানা তৃতীয় বার ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান সংসদ মো. শফিকুল ইসলাম শিমুল।

নাটোর-৩ (সিংড়া) আসনে নাটোর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক টানা চতুর্থ বারের মতো নৌকার মনোনয়ন পেয়েছেন।

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ৩০ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ধার্য করা হয়েছে। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। ১৮ ডিসেম্বর প্রাথীদের প্রতীক বরাদ্দ এবং ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত প্রার্থীরা ১৯ দিন ভোটের প্রচার-প্রচারণার সময় পাচ্ছে। ভোটের ৪৮ ঘণ্টা আগে প্রচার শেষ এবং ৭ জানুয়ারি সারাদেশ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ