ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মুন্সিগঞ্জে বাসের ধাক্কায় নানি-নাতির মৃত্যু

প্রকাশনার সময়: ২৫ নভেম্বর ২০২৩, ১৮:৫৪ | আপডেট: ২৫ নভেম্বর ২০২৩, ১৮:৫৯

মুন্সীগঞ্জের গজারিয়ায় রাস্তা পার হওয়ার সময় এশিয়া এয়ারকন সার্ভিসের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নানি ও নাতি নিহত হয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বালুয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামের মৃত শাহজাহান মিয়ার স্ত্রী জোহরা বেগম (৫৬) ও তার সাত মাস বয়সী নাতি আব্দুল্লাহ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার জোহরা বেগম ডাক্তার দেখানোর উদ্দেশ্যে তার মেয়ে সুফিয়া আক্তার ও তার শিশুছেলে আব্দুল্লাহকে নারায়ণগঞ্জের সোনারগাঁও নিয়ে যাচ্ছিলেন। বিকেল ৪টার দিকে তারা বালুয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকা দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় কুমিল্লা থেকে ঢাকাগামী এশিয়া এয়ারকন সার্ভিসের একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নানি জোহরা বেগম ও নাতি আব্দুল্লাহর মৃত্যু হয়। মেয়ে সুফিয়া আক্তার তাদের থেকে কিছুটা দূরে থাকায় বেঁচে যান। তাদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, এ ঘটনায় মরদেহ গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও সহকারী পালিয়ে গেছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ