ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয় পার্টির মনোনয়ন ফরম কিনলেন শামীম আহমেদ 

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২৩, ২০:২৯ | আপডেট: ২৩ নভেম্বর ২০২৩, ২০:৪৫

কিশোরগঞ্জ- ৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম কিনেছেন জাতীয় পার্টি ভৈরব পৌর শাখার নব-নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মো. শামীম আহমেদ। তিনি ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির অর্থ সম্পাদক।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে বনানীস্থ জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। পরে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মো. মজিবুল হক চন্নু এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করে মনোনয়ন ফরম জমা দেন এবং দোয়া নেন।

এ সময় তার সাথে ছিলেন, জাতীয় পার্টি ভৈরব উপজেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ভৈরব পৌর জাতীয় পার্টির সভাপতি মো. বাবুল চৌধুরী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, জাতীয় পার্টি নেতা রমিজ উদ্দিন, উপজেলা জাতীয় যুব সংহতির নেতা মাসুম ভৈরবী প্রমুখ।

মো. শামীম আহমেদ বলেন, ভৈরব-কুলিয়ারচর উপজেলা জাতীয় পার্টির মূল ধারার রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থেকে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছি। আমি আশাবাদী দল থেকে আমাকে মনোনয়ন দেবে। মনোনয়ন ফরম কিনে জাতীয় পার্টির অফিসে জমা দিয়েছি। তাই আমি ভৈরব ও কুলিয়ারচরে মানুষের কাছে যাচ্ছি। নির্বাচন সুষ্ঠু হলে বিপুল ভোটে জয়লাভ করবো। আমি মানুষের কল্যাণে রাজনীতি করে যাচ্ছি। তাই আশাবাদী এই আসনে জাতীয় পার্টি থেকে দল আমাকেই মনোনয়ন দিবেন।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ