ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

সাভারে বাসের ধাক্কায় নারী পুলিশ সদস্য নিহত

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২৩, ১৮:৩৯

ঢাকা-আরিচা মহাসড়কে সাভারে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারী পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় সঙ্গে থাকা তার স্বামীও আহত হয়েছেন। মরদেহ উদ্ধার করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারে হেমায়েতপুর এলাকায় কাছে আরিচামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম আফসানা আক্তার। তিনি ১১ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তার আহত স্বামীর পরিচয় এখনো পাওয়া যায়নি।

পুলিশ জানায়, স্বামী ও স্ত্রী দুজনে স্কুটিতে (মোটরসাইকেল) করে আরিচামুখী সড়কে যাচ্ছিলেন। সেখানে পেছন থেকে দ্রুতগামী সেলফি পরিবহনের বাসের ধাক্কায় মোটরসাইকেল নিয়ে তারা সড়কের ছিটকে পড়েন। তখন নারী পুলিশ সদস্য সড়কেই প্রাণ হারান এবং তার স্বামী গুরুতর আহত হন।

সাভার থানাধীন ট্যানারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক রাসেল মোল্লা বলেন, নিহত নারী এপিবিএন সদস্য। তার মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে হাইওয়ে থানা পুলিশ। তার সাথে তার স্বামীও ছিলেন। তারা স্কুটিতে নবীনগরের দিকে যাচ্ছিলেন। তবে মোটরসাইকেল কে চালাচ্ছিল এখনো তা জানা যায়নি। প্রাথমিক ধারণা তাদের মোটরসাইকেলের পেছনে সেলফি পরিবহনের বাস ধাক্কা দিলে তারা পড়ে যায়।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। ঘাতক চালক ও বাসটি আটকের চেষ্টা চলছে। পরবর্তী আইনানুগ প্রক্রিয়া চলমান আছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ