ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

হুইপ আতিউরের আপত্তিকর অডিও ভাইরাল!

প্রকাশনার সময়: ২২ নভেম্বর ২০২৩, ১২:৩৬

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্কুল শিক্ষিকার সঙ্গে শেরপুর-১ আসনের সংসদ সদস্য হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিকের আপত্তিকর কথোপকথনের একটি অডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। অডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে গত (সোমবার) সন্ধ্যায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে সর্বত্র সমালোচনার ঝড় উঠে।

৭ মিনিটি ৩০ সেকেন্ডের ফাঁস হওয়া অডিওটিতে ওই নারীর সঙ্গে পূর্বে একান্তে সময় কাটানোর অনুভূতি প্রকাশের কথা এবং আরও অনেক অশ্লীল কথোপকথন রয়েছে। দুইজনকেই বেশ হাসিমুখে কথা বলতে শোনা যায়। এছাড়াও একে অপরের সঙ্গে আরও একান্তে সময় কাটানোসহ নানা বিষয়ে আলাপ করেন তারা।

ফাঁস হওয়া অডিও রেকর্ড শুনে আওয়ামী লীগের নেতাকর্মী থেকে শুরু করে অনেকে ওই অডিও ফেসবুকে শেয়ার দিয়ে হুইপ আতিউর রহমানের সমালোচনা করছেন। জানা গেছে, ওই নারী একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। হুইপ আতিউর রহমানের সঙ্গে তার দীর্ঘদিন ধরে অবৈধ শারীরিক সম্পর্ক রয়েছে। তাদের কথোপকথনে এমন ইঙ্গিতই পাওয়া গেছে।

আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয়দের দাবি, সরকারি চাকরি দেওয়ার নাম করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে এমন অসংখ্য তরুণী ও নারীর সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়েছেন আতিউর রহমান। তার কারণে বাগমারাবাসী দেশের কোথাও মুখ দেখাতে পারেন না। এজন্য তারা হুইপ আতিউরের শাস্তি চান।

শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক বলেন, এটি সামাজিক অবক্ষয়। হুইপ আতিউরের এমন নারীঘটিত ও বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডে স্থানীয় আওয়ামী লীগ বিব্রত ও লজ্জিত। তার কারণে শেরপুর আওয়ামী লীগের ভাবমূর্তি চরমভাবে বিনষ্ট হয়েছে। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে আতিউর মনোনয়নপ্রত্যাশী। তাকে যদি আবার মনোনয়ন দেওয়া হয় তাহলে তার এসব নারীঘটিত ও বিভিন্ন কেলেঙ্কারির কারণে শেরপুর আওয়ামী লীগ চিরতরে শেষ হয়ে যাবে।

ফেসবুকে স্কুলশিক্ষিকার সঙ্গে আপত্তিকর-অশ্লীল অডিও ফাঁস হওয়ার বিষয়ে হুইপ আতিউর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এসব অডিও রেকর্ড আমার নয়। এটা কে বা কারা আমার কথা এডিটিং করে আমার নামে কেলেঙ্কারি ও দুর্নাম ছড়াচ্ছে। এ নিয়ে রিপোর্ট করা থেকে বিরত থাকার অনুরোধ করেন তিনি।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ