ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

কালিয়াকৈরে পৌর ছাত্রলীগের নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

প্রকাশনার সময়: ২০ নভেম্বর ২০২৩, ১২:২০

গাজীপুরের কালিয়াকৈরে পৌর ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। রোববার বিকেলে উপজেলার খাড়াজোড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উড়াল সেতুর নিচে ফুটপাতে ভাতের দোকানে চাঁদা দাবি ও ভাঙচুর করায় পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদকের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় এ অভিযোগ দায়ের করেছেন আব্দুল হাকিম নামের হোটেল ব্যবসায়ী।

অভিযোগ সূত্রে জানা যায়, পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের ক্রিড়া বিষয়ক সম্পাদক সিফাত, শহীদ রাকিব, বাদশা, শফিকুলসহ ১০-১৫ জন অজ্ঞাত ব্যক্তিরা দেশীয় অস্ত্র নিয়ে রবিবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের হাইটেক পার্ক সংলগ্ন ফ্লাইভারের নিচে হোটেল ব্যবসায়ীদের নিকট থেকে ১০০ টাকা করে দৈনিক চাঁদা দাবি করেন। দাবিকৃত টাকা ব্যবসায়ীরা দিতে ব্যর্থ হওয়ায় সিফাতসহ তার দলবল নিয়ে হোটেল ভাঙচুর করে। হোটেলে থাকা মাছ মাংস ভাতসহ বিভিন্ন খাবার মাটিতে ফেলে দিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

এ ব্যাপারে কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সভাপতি ইমন খান জানান, যদি কারো বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ থাকে তাহলে সাংগঠনিক ভাবে আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

কালিয়াকৈর থানার নারী এসআই যমুনা আক্তার অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, খাড়াজোড়া এলাকা থেকে মারামারির ঘটনা একটি অভিযোগ হয়েছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ