ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ২

প্রকাশনার সময়: ১৪ নভেম্বর ২০২৩, ১২:১১ | আপডেট: ১৪ নভেম্বর ২০২৩, ১২:২০

চট্টগ্রামের মিরসরাইয়ে ঢাকা-চট্রগ্রাম সড়কের সুফিয়া রোড় এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চার জন। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টার দিকে মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিরসরাই পৌরসভার ১ নম্বর ওয়ার্ড তালবাড়িয়া গ্রামের হাজি বাড়ির শহিদুল ইসলামের ছেলে পিকআপ ভ্যান চালক ইকবাল হোসেন (৪৫) ও একই এলাকার বখতেয়ার খানের ছেলে ভ্যান চালক মোহাম্মদ ফরিদ (৪২)।

আহতরা হলেন- মিজানুর রহমান (৪০) ও শহিদুল ইসলাম (৩৮)। অন্যদের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি। তাদের আহত অবস্থায় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি গাছ বোঝায় করা পিকআপ ভ্যান ও কাজী বেকারির পণ্য বহন করা একটি রিকশা ভ্যানকে দ্রুত গতির একটি কাভার্ডভ্যান চট্টগ্রামমুখী লেনে ধাক্কা দেয়। এসময় রিকশা ভ্যান ও পিকআপ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত হয় অন্তত আরো চারজন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইয়ে থানার অফিসার ইনচার্জ সোহেল সরকার বলেন, সুফিয়া রোড় এলাকায় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পিকআপ ও ভ্যান গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। কাভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ঘটনা মামলার প্রক্রিয়া চলছে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ