ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

প্রকাশনার সময়: ১১ সেপ্টেম্বর ২০২১, ০৫:১১

টাঙ্গাইলের ঘাটাইলে চকলেটের লোভ দেখিয়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

পুলিশ অভিযুক্ত শাকিল হোসেন (২৩) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত উপজেলার আকন্দেরবাইদ গ্রামের আব্দুল আলিমের ছেলে। বৃহস্পতিবার উপজেলার আকন্দেরবাইদ গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাললে শিশুটির মা তাকে বাড়িতে না পেয়ে ডাকাডাকি শুরু করেন। এক পর্যায়ে পাশের বাড়িতে শিশুটির কান্নার শব্দ শুনতে পান।

এ সময় তার মা এই বাড়িতে গেলে শিশুটি কাঁদতে কাঁদতে প্রতিবেশী শাকিল হোসেনের ঘর থেকে বের হয়ে আসে। মা শিশুটিকে কান্নার কারণ জিঞ্জাসা করলে সে জানায় জাহিদুল তাকে চকলেটের লোভ দেখিয়ে ঘরে নিয়ে তার সাথে খারাপ কাজ করেছে। এ সময় শিশুর মা শিশুর যৌনাঙ্গে ধর্ষণের আলামত দেখতে পায়। পরে শিশুর মা ঘটনাটি তার স্বামীকে জানায়।

তার স্বামী বিষয়টি গ্রামবাসীকে অবগত করলে গ্রামবাসী উত্তেজিত হয়ে বখাটে শাকিলকে গণপিটুনি দিয়ে বেধে রাখে। এ সময় উপস্থিত গ্রামবাসীর কাছে সে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করে। খবর পেয়ে উপজেলার সাগরদিঘী তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাকিলকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। শিশুটিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

পরে শিশুটির বাবা বাদী হয়ে শালিককে আসামী করে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন।

স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান খান বলেন, শাকিল বিবাহিত এবং এক সন্তানের জনক। মাদকাসক্ত থাকার কারনে বছর খানেক আগে তার স্ত্রী সংসার ছেড়ে চলে গেছে। শাকিলের বাবা-মা ভাই সবাই ঢাকায় থেকে বিভিন্ন ধরনের কাজ করে। শাকিল একাই বাড়িতে থাকত। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন।

এ ব্যাপারে ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার করানো জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার একমাত্র আসামী শাকিলকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ