ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

রূপগঞ্জে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত

প্রকাশনার সময়: ১০ নভেম্বর ২০২৩, ২২:২৪

নারায়ণঞ্জের রূপগঞ্জে মালবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তাদের মেয়ে তাহরিন জাহান ফাহা (৬)।

শুক্রবার (১০ নভেম্বর) রাত ৭টার দিকে উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নারায়ণগঞ্জে সোনারগাঁও পৌরসভার নয়ামাটি এলাকার ঠিকাদার নাজমুল ইসলাম বাবু (৩৪) ও তার স্ত্রী তাহমিনা আক্তার (৩০)।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে মোটরসাইকেলযোগে স্ত্রী ও একমাত্র শিশু কন্যাকে নিয়ে রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে আসে নাজমুল ইসলাম বাবু। সেখান থেকে বাড়ি ফেরার পথে রাত ৭টার দিকে কাঞ্চন- রূপসী সড়কের গঙ্গানগরে পৌঁছালে একটি প্রাইভেটকার ওভারটেকিং করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এ সময় মোটরসাইকেল থেকে তারা সড়কে ছিটকে পড়লে বিপরীত দিক থেকে আসা একটি মালবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান নাজমুল ইসলাম বাবু ও তার স্ত্রী তাহমিনা। এ সময় গুরুতর আহত হয় তাদের একমাত্র শিশু কন্যা তাহরিন জাহান ফাহা।

স্থানীয়রা আহত শিশুকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক দম্পতি নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে রূপগঞ্জ থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ