ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

রূপগঞ্জের গ্যাস লাইন বিস্ফোরণে বাবা-মেয়ের মৃত্যু

প্রকাশনার সময়: ০৯ নভেম্বর ২০২৩, ১৮:০৩ | আপডেট: ০৯ নভেম্বর ২০২৩, ১৮:৫৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিতাসের গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধের ঘটনায় সাহেরা বেগম (২৪) ও আলী আহম্মদ (৬৩) নামে আরও দুইজন মারা গেছেন। তারা সম্পর্কে বাবা ও মেয়ে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ায় ৩ জনে।

বুধবার (৮ নভেম্বর) রাতের দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থা তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন, উপজেলার আউখাবো এলাকার জাহাঙ্গীর মিয়ার বাড়ির ভাড়াটিয়া খুচরা ব্যবসায়ী আলী আহম্মদ ও তার মেয়ে সাহেরা বেগম।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চত করেছেন।

জানা যায়, গত শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার আউখাবো এলাকার জাহাঙ্গীর মিয়ার তিনতলা ভাড়া বাড়ির নিচ তলার একটি কক্ষে গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। সাথে সাথে পুরো ঘরে আগুন জ্বলে উঠে। এ সময় ঘরে থাকা খুচরা ব্যবসায়ী আলী আহম্মদ, তার স্ত্রী হাসন বানু, ছেলে গার্মেন্টস শ্রমিক ওমর ফারুক, মেয়ে সাহেরা বেগম ও শ্যালক জমিরউদ্দিন ওরফে সোনা উদ্দিন দগ্ধ হয়।

তাদের মধ্যে বুধবার ৮টার দিকে সাহেরা বেগম ও রাত ১টার দিকে আলী আহম্মদ চিকিৎসাধীন অবস্থার মারা যান। আগুনে সাহেরা বেগমের শরীরের ৩০ শতাংশ ও আলী আহম্মদের শরীরের ৫৮ শতাংশ দগ্ধ হয়েছিল বলে জানিয়েছেন আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম।

এর আগে গত সোমবার রাতে সোনাউদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বাকি ২ জন চিকিৎসাধীন রয়েছেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ