ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

আশুলিয়ায় পিকআপের ধাক্কায় নিহত ১, আহত ২ 

প্রকাশনার সময়: ০৮ নভেম্বর ২০২৩, ২০:৫৩

সাভারের আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুরে পিকআপের ধাক্কায় মো. জাকির দেওয়ান নামে এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই যাত্রী। বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর ওয়াপদা এলাকায় চন্দ্রা মুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাকির দেওয়ান (৪০) কবিরপুরের তেলিবাজার এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে। আহতদের এখনও পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, মহাসড়কের ওয়াপদা এলাকায় চলন্ত অটোরিকশার পেছনে ধাক্কা দেয় একটি পিকআপ। অটোরিকশায় চালকসহ ৪ জন ছিল। এতে পিকআপের সামনের অংশ ও অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে নিহত হয় জাকির দেওয়ান ও গুরুতর আহত হয় অটোরিকশাচালকসহ ২ যাত্রী। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। ঘটনার পর পিকআপচালক পালিয়ে যান। গাড়ি দুটো উদ্ধার করে হেফাজতে নেয় পুলিশ।

আশুলিয়ার এ সড়কটির গাজীপুরের নাওজোর হাইওয়ে থানার অধীনে। নাওজোর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন বলেন, খবর পেয়ে স্থানীয় একটি হাসপাতাল থেকে একটি মরদেহ উদ্ধার করি। গাড়ি দুটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে পিকআপ চালক পলাতক রয়েছেন। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ