ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গাজীপুরে কাভার্ড ভ্যানে আগুন, চালকসহ আহত ৩

প্রকাশনার সময়: ০৮ নভেম্বর ২০২৩, ১৭:৪৭ | আপডেট: ০৮ নভেম্বর ২০২৩, ১৭:৫২

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধের প্রথম দিন গাজীপুরের কালীগঞ্জে ফ্রেস কোম্পানির একটি পণ্যবাহী কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে চালকসহ ৩জন আহত হয়েছেন।

বুধবার (৮ অক্টোবর) ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে উপজেলার গলান প্রাইমারি স্কুলের সামনে বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, পাবনা জেলার আমিনপুর থানার বসন্তপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ভ্যানচালক ফজলুর রহমান, মৃত আনসার আলীর ছেলে সহকারী আনোয়ার হোসেন ও রাজবাড়ী থানার রাজবাড়ী গ্রামের মনোরঞ্জনের ছেলে মেকানিক ভিপ্রজিৎ।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার পুনঃপ্রতিষ্ঠা, বর্তমান সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির দাবিতে বুধবার (৮ অক্টোবর) ভোর থেকে দুর্বৃত্তরা গাজীপুর-ঢাকা বাইপাস সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে। ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে ফ্রেশ কোম্পানির একটি পণ্যবাহী কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-উ-১৪-০৯৪৭) ঢাকা থেকে গাজীপুরে যাওয়ার পথে কালীগঞ্জের নাগরী ইউনিয়নের গলান প্রাইমারি স্কুলের সামনে বাইপাস সড়কে পৌঁছলে দুষ্কৃতকারীরা তাতে পেট্রল ছুড়ে আগুন জ্বালিয়ে পালিয়ে যায়। এ সময় চালক, হেলপার ও মেকানিক আহত হয়।

তাৎক্ষণিকভাবে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে বিষয়টি কালীগঞ্জ ফায়ার সার্ভিসকে জানানো হয়।‌ সকাল সোয়া ৬টার দিকে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হয়।

কালীগঞ্জ ফায়ার সাভির্স স্টেশনের ইনচার্জ মুস্তাফিজুর রহমান বলেন, আমরা ভোরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানের আগুন নেভাতে সক্ষম হই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উলুখোলা পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এএসআই মোজাম্মেল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চালক, হেলপার ও মেকানিককে উদ্ধার করি এবং যান চলাচল উন্মুক্ত করতে কাভার্ড ভ্যানটি অন্যত্র সরিয়ে নেই। এ বিষয়ে কাউকে আটক করা যায়নি। মামলা প্রক্রিয়াধীন আছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ