ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ট্রাকচাপায় গণসংহতি আন্দোলনের নেতাসহ দুইজনের মৃত্যু

প্রকাশনার সময়: ০৮ নভেম্বর ২০২৩, ১২:১৬

রাজধানী ঢাকার নিউ ইস্কাটন এলাকায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন গণসংহতি আন্দোলনের জাতীয় পরিষদের নেতা ছিলেন।

বাংলামোটর থেকে মগবাজারগামী রাস্তায় ফ্লাইওভারে ওঠার আগের সড়কের পাশে মঙ্গলবার (৭ নভেম্বর) রাত ১২টার পর এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার ওসি মো. আওলাদ হোসেন।

নিহত দুইজন মধ্যে আরিফুল ইসলামের (৪০) গ্রামের বাড়ি পঞ্চগড়ে। তিনি ঢাকার নিউ ইস্কাটনে থাকতেন। আর সৌভিক করিম (৪২) থাকতেন মগবাজারে, তার বাড়ি নোয়াখালীতে।

বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং গণসংহতি আন্দোলনের জাতীয় পরিষদ নেতা ছিলেন আরিফ। প্রকাশনা সংস্থা ইউপিএলের বিপণন বিভাগে কাজ করতেন তিনি। আর ছাত্র ফেডারেশন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক নেতা সৌভিক একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতায় যুক্ত ছিলেন।

ওসি আওলাদ হোসেন বলেন, রাতে জাতীয় জরুরি সেবার নম্বর ৯৯৯ থেকে ফোন দিয়ে থানায় বলা হয়, ওই সড়কে দুই বাইক আরোহীর ক্ষত-বিক্ষত লাশ পড়ে আছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, একটি ট্রাক তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। তবে ট্রাকটি পালিয়ে গেছে। ঘটনাস্থলের ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ভিডিও দেখে ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে।

দুজেনর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ