ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নিজের গাড়ি পুড়িয়ে ক্ষোভ প্রকাশ স্বেচ্ছাসেবক লীগ নেতার

প্রকাশনার সময়: ০৩ নভেম্বর ২০২৩, ১৮:২৫ | আপডেট: ০৩ নভেম্বর ২০২৩, ১৮:৫৩

গাজীপুরের কালিয়াকৈরে দলের নেতাদের ওপর ক্ষোভ প্রকাশ করে নিজের ব্যক্তিগত গাড়ি পুড়িয়ে দিয়েছেন মুঈন দেওয়ান নামের পৌর স্বেচ্ছাসেবক লীগের এক নেতা।

মুঈন দেওয়ান উপজেলার দক্ষিণ কাঞ্চনপুর এলাকার ইব্রাহিম দেওয়ানের ছেলে। তিনি কালিয়াকৈর পৌর স্বেচ্ছাসেবক লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি দলের অবরোধ কর্মসূচির প্রথম দিনে উপজেলার চন্দ্রা এলাকায় সন্ধ্যার দিকে অবস্থান করছিলেন মুঈন দেওয়ান। হঠাৎ করে তার উপরে আন্দোলনকারীরা হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা মুঈনের ব্যক্তিগত গাড়ি ভাঙচুরসহ তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ ঘটনা ঊর্ধ্বতন নেতাদের অবগত করার বহু চেষ্টা করেও ব্যর্থ হন।

পরে সংগঠনের প্রতি ক্ষোভে শুক্রবার দুপুরে উপজেলার সুত্রাপুর ইউনিয়নের দক্ষিণ কাঞ্চনপুর গ্রামে বগাবাড়ি বিলের উন্মুক্ত স্থানে ক্ষতিগ্রস্ত গাড়িতে আগুন লাগিয়ে দেন। মুহূর্তের মধ্যেই গাড়িটি আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

মুঈন দেওয়ান জানান, অবরোধের প্রথম দিন আন্দোলনকারীরা অতর্কিতভাবে হামলা চালিয়ে আমার ব্যক্তিগত গাড়িটি ভেঙে তছনছ করে দেয় এবং আমাকে লাঞ্ছিত করে। আমি আওয়ামী লীগের তৃণমূলের একজন কর্মী অথচ আমি যাদের নেতৃত্বে রাজনীতি করি তারা আমার কোনো খোঁজ-খবর নেয়নি। এটা আমার ক্ষোভের কারণ। এ কারণেই আমি গাড়িটি আগুনের পুড়িয়ে দিলাম।

নয়া শতাব্দী/এসএ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ