ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

২৮ অক্টোবর পুলিশ তার দায়িত্ব পালন করবে : পরিকল্পনামন্ত্রী

প্রকাশনার সময়: ২৭ অক্টোবর ২০২৩, ২১:৩১

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ২৮ অক্টোবর বিএনপির ও আওয়ামী লীগের মহাসমাবেশ ঘিরে দেশে কোনো কিছুই হবে না। আমি ব্যক্তিগতভাবে মনে করি না কোনো সংঘর্ষ হবে। তবে লাঠিসোটা, মারপিট এসব যারা করবে, আমার দল করলেও পুলিশ তার দায়িত্ব পালন করবে।

শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরে সিলেটে ফটো সাংবাদিকদের অভিষেক উপলক্ষে প্রকাশিত ‘লেন্স’ এর প্রকাশনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী।

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘গণতন্ত্র খায় না; মানুষ চর্চা করে। আমরা গণতন্ত্র চর্চা করি। গণতন্ত্র চর্চার মূল কাজটা হলো ভোট। ভোটের জন্য আমরা তৈরি।’

আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিকল্প নেই জানিয়ে তিনি বলেন, ‘গণতন্ত্রের বাইরেও আমাদের বিকল্প নেই। আমাদের দেশের অভ্যন্তরে যদি ভুল বোঝাবুঝি থাকে, সমাধান আমরাই করবো।’

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতেন ফসলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরী, নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা আক্তার খানম, সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ