ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

অপশক্তিকে যেকোনো মূল্যে প্রতিহত করতে হবে : শিক্ষামন্ত্রী

প্রকাশনার সময়: ২৭ অক্টোবর ২০২৩, ১৯:৩১

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, অতীতেও বিএনপি এমন সমাবেশের ডাক দিয়ে নৈরাজ্য সৃষ্টি করেছে। তাদের পক্ষ থেকে যদি ঠিক তাই হয়, তাহলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বসে থাকবে না। আর আওয়ামী লীগের নেতাকর্মীরা তা মোকাবিলা করবে।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুরে আওয়ামী লীগের আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত গুজব ছড়াচ্ছে, এ সকল অপশক্তিকে যেকোনো মূল্যে প্রতিহত করতে হবে। নতুন শিক্ষানীতি নিয়েও বিএনপি-জামায়াত অপপ্রচার চালাচ্ছে। গুজবে কান না দিয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। সামনে জাতীয় সংসদ নির্বাচন। তাই বাম-ডান মিলিয়ে সরকারবিরোধীরা গুজব এবং অপপ্রচার চালাচ্ছে ও চালাবে, এগুলোতে কান দেবেন না।

দীপু মনি বলেন, আওয়ামী লীগ শান্তি ও মানুষের অধিকারের পক্ষে। সেই দায়িত্ব আওয়ামী লীগ সবসময় পালন করে এসেছে। তাই সরকারের পাশাপাশি দলও দায়িত্ব পালন করবে। বিএনপির সমাবেশের নামে সহিংসতা করার পরিকল্পনা আছে বলে জনমনে আশঙ্কা রয়েছে। তবে উন্নয়নশীল দেশের মতো এমন একটি দেশে সহিংসতা করা কোনো রাজনৈতিক দলেরই উচিত নয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান ও যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রুবেল ভাটের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন, লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান শাহজান, জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এহসানুল কবির জগলু প্রমুখ।

নয়া শতাব্দী/এসএ/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ