ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কামারখন্দে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

প্রকাশনার সময়: ২৭ অক্টোবর ২০২৩, ১৮:০৯

সিরাজগঞ্জের কামারখন্দে ছয় ঘণ্টার ব্যবধানে ট্রেন দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এদিন সকাল সাড়ে ৬টায় উপজেলার হালুয়াকান্দি সম্মিলিত ঈদগাহ মাঠের পশ্চিম পাশে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ফারজানা নামের এক নারীর মৃত্যু হয়েছে।

নিহত ফারজানা পাবনার সুজানগর উপজেলার সাবির ভিটা এলাকার বাসিন্দা। তিনি কামারখন্দ উপজেলায় বেড়াতে এসেছিলেন।

এদিকে বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনের ১ নম্বর লাইনে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ট্রেনে খাবার পরিবেশনকারী এক কর্মচারীর মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রেনে খাবার পরিবেশন করা সাদা পোশাক পরিহিত বিল্লাল হোসেন ব্রাদার্স কোম্পানির (বিবিসি) এক কর্মচারী প্ল্যাটফর্মে নেমে কিছু একটা কেনার চেষ্টা করেন। এর মধ্যেই সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি স্টেশন থেকে ছেড়ে দিলে দৌড়ে গিয়ে ট্রেনে ওঠার চেষ্টা করলে পা পিছলে ট্রেনের নিচে পড়ে যান এবং সেখানেই তার মৃত্যু হয়।

কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশন মাস্টার প্রভাত কুমার দাস দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে এক নারীর মৃত্যু হয়। ওই নারীর মরদেহ পুলিশ নিয়ে গেছে। এ ছাড়া সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে খাবার পরিবেশন করা ব্যক্তি ওই ট্রেনেই কাটা পড়ে মারা যান এবং পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

সিরাজগঞ্জ বাজার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, ‘নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে।’

নয়া শতাব্দী/এসএ/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ