ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

জমি দখল নিয়ে দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ২

প্রকাশনার সময়: ২১ অক্টোবর ২০২৩, ২০:৪৩

রাজশাহীর বাঘায় পদ্মার চরে জেগে ওঠা জমি দখল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) দুপুরে পদ্মার মধ্যে খানপুর বাজারের দক্ষিণের সীমান্ত বাঘা-দৌলতপুরের হবির চরে এ ঘটনা ঘটে।

আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুরো চর এলাকায় থমতমে অবস্থা বিরাজ করছে এখন।

জানা যায়, খানপুর বাজারের দক্ষিণে সীমান্ত বাঘা-দৌলতপুরে পদ্মার মধ্যে হবির চরে কিছু জমি জেগে উঠে। এই জমি চাঁদপুর ব্যাংগাড়ি গ্রামের ইউনুস মন্ডলের ছেলে সাবুল মন্ডল দখলে নিয়ে চাষাবাদ শুরু করে। এই জমি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মাঝদিয়ার গ্রামের রহিম মন্ডলের ছেলে লিখন হোসেন মন্ডল ও নিহার হোসেন মন্ডলের ছেলে আরিফ হোসেন মন্ডল নিজের দাবি করে দখলে নিতে চাই।

এ নিয়ে শনিবার দুপুরে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সংঘর্ষে সাবুল হোসেন ও খেতু মন্ডলের ছেলে ফেলু মন্ডল গুলিবিদ্ধ হয়। এতে তারা গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি দেখে দায়িত্বরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অপর দিকে সংঘর্ষে গুরুতর আহত লিখন হোসেন ও আরিফ হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার এসআই কামরুজ্জামান বলেন, খবর পেয়ে খানপুর বাজার এলাকা থেকে আহত লিখন ও আরিফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের অবস্থা বেগতিক দেখে চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তবে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ