ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

অসহায় মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী : পরিকল্পনামন্ত্রী

প্রকাশনার সময়: ২০ অক্টোবর ২০২৩, ২০:১২

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও নিম্ন আয়ের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বানীশান্তা ইউনিয়নের কৃষি জমি রক্ষায় আমরা সার্বিক সহযোগিতা করব। আশা করি দ্রুত এ বিষয়ে প্রধানমন্ত্রীকে নিয়ে আমরা সিদ্ধান্ত গ্রহণ করব।

শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে খুলনার দাকোপের বানীশান্তা বাজার পূজা মন্দির মাঠে আওয়ামী লীগ বানীশান্তা ইউনিয়ন পরিষদ, বানীশান্তা ইউনিয়নের ৩০০ একর তিন ফসলি জমি রক্ষা কমিটির উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের নৌকায় উঠতে চায়। বিএনপি ও জামায়াত দেশকে অস্থিতিশীল করে তুলতে চায়। এজন্যে তারা হরতালের হুমকি দেয়।

বানীশান্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শ্রী সুদেব কুমার রায়ের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক সঞ্জিব কুমার মণ্ডলের সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন খুলনা-১ আসনের সংসদ সদস্য হুইপ শ্রী পঞ্চানন বিশ্বাস, সংসদ সদস্য অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্না সরকার, স্বাস্থ্য সেবা বিভাগের সাবেক সচিব মো. আব্দুল মান্নান ও প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার আফরোজা বিনতে মনসুর গাজী লিপি।

নয়া শতাব্দী/এসএ/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ