ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে : সমাজকল্যাণমন্ত্রী

প্রকাশনার সময়: ১৯ অক্টোবর ২০২৩, ২২:৩১

দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবেন। তবেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে প্রান্তিক কৃষকদের মাঝে সরকারি প্রণোদনার সার, বীজ ও কীটনাশক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এক শ্রেণির মানুষ দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে শান্তি বিনষ্ট করার পাঁয়তারা করছে। নির্বাচনকে ভন্ডুল করতে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। কেউ যাতে কোনোভাবে নির্বাচন ভন্ডুল করতে না পারে, সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমামের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদা খানম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদা আক্তার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির।

আলোচনা শেষে মন্ত্রী আসন্ন দূর্গা পূজার প্রতিটি পূজা মণ্ডপের সভাপতির হাতে জিআর চালের চেক ও নিজস্ব তহবিল থেকে অনুদান প্রদান করেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ