ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

আ.লীগের উপ-কমিটির সদস্য হলেন পিরোজপুরের জুয়েল

প্রকাশনার সময়: ০৬ অক্টোবর ২০২৩, ১৯:৫৮

আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন পিরোজপুরের জুয়েল হোসেন শ্রাবণ।

জুয়েল হোসেন শ্রাবণের জন্ম পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলায়। ২০০৫ সালে স্কুলজীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে সরাসরি জড়িয়ে পড়েন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষে নিজে ব্যবসায়িক কাজে মন দেন। স্মার্ট বাংলা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান তিনি। ছাত্র জীবনে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিসন বাস্তবায়নের জন্য সব সময় কাজ করে গেছেন।

জুয়েল হোসেন শ্রাবণ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা। তিনি আমাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটিতে জায়গা দিয়েছেন। আগামী নির্বাচন আমাদের জন্য অনেক বড় চ্যালেঞ্জ। বাংলাদেশের উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে বিজয় করার জন্য সর্বোচ্চ কাজ করব আমরা। এছাড়াও নির্বাচনকালীন একটি সাইবার টিম নিয়ে আমি অনেক আগে থেকেই কাজ করছি। সাইবার নিরাপত্তা এবং গুজব প্রতিরোধে আমার টিম সব সময় কাজ করছে। পিরোজপুরবাসীর কাছে আমি দোয়া চাই, তাদের ভালোবাসার প্রতি আমি কৃতজ্ঞ। আমার জন্য সবাই দোয়া করবেন।

উল্লেখ্য, জুয়েল হোসেন শ্রাবণ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ছিলেন।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ