ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপির রোড মার্চে বাবা, ছবি দেখে বিষপান ছাত্রলীগ নেতার

প্রকাশনার সময়: ০৬ অক্টোবর ২০২৩, ১১:২৫
ছবি- সংগৃহীত

ছেলে ছাত্রলীগ নেতা, প্রস্তুতি নিচ্ছেন শান্তিপূর্ণ কর্মসূচিতে যোগ দেয়ার। এমন সময় দলের অন্য কর্মীরা তার ফোনে একটা ছবি পাঠায়। ছবিতে দেখা যায়, বিএনপির রোড মার্চে যোগ দিয়েছেন তার বাবা। এটা দেখার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন ওই ছাত্রলীগ নেতা।

ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়। বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেলে উপজেলার পোমরা ইউনিয়নের মালিরহাট আলকাজ পণ্ডিত বাড়িতে এ ঘটনা ঘটে। আত্মহত্যার চেষ্টা করা নীরব ইমন (২২) পোমরা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। ইমন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

অন্যদিকে, তার বাবার নাম মোহাম্মদ জহির (৪৫)। তিনি পোমরা ইউনিয়ন যুবদলের সহসভাপতি।

স্থানীয় সূত্রে জানা গেছে, পোমরা ইউনিয়নে রোডমার্চ উপলক্ষে বিএনপি নেতারা জড়ো হচ্ছে, এই খবরে তাৎক্ষণিক শান্তিপূর্ণ কর্মসূচির প্রস্তুতি নিচ্ছিলো স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা। সেখানে ছাত্রলীগ নেতা নীরব ইমনও ছিলেন। এ সময় তার ফেসবুক মেসেঞ্জারে একটি ছবি পাঠান অন্য এক ছাত্রলীগ নেতা। যেখানে ইমনের বাবাকে বিএনপির রোডমার্চে অংশ নিতে দেখা যায়।

বিএনপির মিছিলে বাবার ছবি দেখে বাড়িতে ছুটে যান ক্ষুব্ধ ইমন এবং এ নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে রাগারাগি করেন। একপর্যায়ে বিষপান করেন তিনি। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. জয়দ্বীপ নন্দী বলেন, ইমন নামের একজনকে বিষপান করা অবস্থায় আনা হয়েছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ