ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মামলার হাজিরা দিতে গিয়ে প্রাণ হারালেন ছাত্রদল নেতা

প্রকাশনার সময়: ০২ অক্টোবর ২০২৩, ১৬:১২

চাঁদপুরের কচুয়ায় মামলার হাজিরা দিতে গিয়ে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ওমর ফারুক (৩২) নামের ছাত্রদলের এক সাধারণ সম্পাদক নিহত হয়েছেন। একই ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন।

সোমবার (২ সেপ্টেম্বর) সকাল ৭টায় কচুয়া-গৌরিপুর সড়কের ঘাগড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক উপজেলার উত্তর পালাখাল গ্রামের কাদের মাহমুদ প্রধানীয়া বাড়ির মো. হাবিব উল্যার ছেলে। তিনি উপজেলার ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন।

আহতরা হলেন- উপজেলার সাচার ইউনিয়নের রাগদৈল গ্রামের আবু তাহের (৬০), একই গ্রামের জীবন খান (৫০), কলাকোপা গ্রামের নবীর (৩০)। তাদের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, কচুয়া-গৌরিপুর সড়কের ঘাগড়া নামক স্থানে ঢাকাগামী আল-আরাফাহ পরিবহনের বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির যাত্রী ওমর ফারুক ঘটনাস্থলে নিহত হন। ঘটনার পরপরই স্থানীয় লোকজন ও বিএনপির নেতাকর্মীরা সড়ক অবরোধ করে আল-আরাফাহ এর ৩টি বাস ভাঙচুর করে। খরব পেয়ে কচুয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ফারুকের জেঠাত ভাই শরীফ জানান, মামলার হাজিরা দেওয়ার জন্য বাড়ি থেকে চাঁদপুরের উদ্দেশ্যে সিএনজিযোগে যাওয়ার পথে ঘাগড়া নামক স্থানে আল-আরাফাহ বাসের সাথে সংঘর্ষে ঘটনাস্থলে ওমর ফারুক নিহত হন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহিম খলিল এ তথ্য নিশ্চিত করে জানান, আল-আরাফাহ বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়া শতাব্দী/এসএ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ