ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কিশোরগঞ্জে ২৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রকাশনার সময়: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৭:১৪

কিশোরগঞ্জে শিশু অপহরণ ও ধর্ষণ মামলায় ২৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি আবু বাক্কারকে (৬০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) কিশোরগঞ্জ ক্যাম্প।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলার দিঘীর পাড় থেকে তাকে গ্রেফতর করা হয়। গ্রেফতার আবু বাক্কার কিশোরগঞ্জ সদর উপজেলার পাটধা উত্তরকুড়ের পাড় এলাকার মৃত আব্দুল আজিতের পুত্র।

র‌্যাব জানায়, ২০২১ সালের ২০ মার্চ কিশোরগঞ্জ সদর উপজেলার উত্তরকুরের পাড় পাটধা এলাকার ৪ বছরের এক মেয়ে শিশুকে অপহরণ ও ধর্ষণ করে একই এলাকার আবু বাক্কার। এ ঘটনায় শিশুর পরিবারের পক্ষ থেকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা করা হয়।

পরবর্তীতে মামলাটি বিজ্ঞ বিচারক (জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নম্বর- ১, কিশোরগঞ্জ আদালতে বিচার শেষে মামলার আসামি আবু বাক্কারকে ২৪ বছরের সশ্রম কারাদণ্ড দেয়।

এরপর সাজা থেকে বাঁচতে আসামি বাক্কার এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর থানার দিঘীরপাড় এলাকা থেকে শুক্রবার রাতে র‌্যাব-৯, সিপিসির সহায়তায় তাকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, গ্রেফতার আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নয়া শতাব্দী/এসএ/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ