ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

প্রকাশনার সময়: ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪৫

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় জাহিদ ইকবাল (৪৫) নামে এক পুলিশ পরিদর্শক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৫ জন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদ ইকবালের বাড়ি যশোর জেলায়। তিনি চুয়াডাঙ্গায় পুলিশের ডিএসবি শাখায় কর্মরত ছিলেন। এ ঘটনায় জাহিদ ইকবালের বোন নার্গিস আক্তার গুরুত্বর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কালভার্টের সাথে ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। এ সময় দ্রুতগতির একটি প্রাইভেটকার এসে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ মো. শাহাদাত হোসেন জানান, বৃহস্পতিবার সকালে পুলিশ পরিদর্শক জাহিদ ইকবাল (৪৫) একটি কালো মাইক্রোবাস নিয়ে তার আত্মীয়-স্বজন সবাই মিলে ঢাকা থেকে বান্দরবান যাচ্ছিলেন। নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কালভার্টের সাথে ধাক্কা লেগে গাড়ির সামনে অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় আরও একটি দ্রুতগতির প্রাইভেটকার এসে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে আহত হন জাহিদ ইকবাল ও তার বোন নার্গিস আক্তার। তাদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জাহিদ ইকবালকে মৃত ঘোষণা করেন এবং নার্গিস আক্তারকে (চমেক) হাসপাতালে পাঠান। এ ঘটনায় আরও ৪ যাত্রী আহত হন।

তিনি আরও জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে পুলিশে হেফাজতে নেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নয়া শতাব্দী/এসএ/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ