ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

‘শেখ হাসিনা আবার এদেশের পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবে’

প্রকাশনার সময়: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৮

শেখ হাসিনা আবার এদেশের পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা শহরের পিটিআই সংলগ্ন পিএন হাইস্কুল মাঠে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার অধীনেই হবে। কোনো পরাশক্তি নেই প্রতিহত করার।

তিনি আরও বলেন, বিএনপি-জামাতের কেউ যদি আবার খুন-বোমা-অগ্নিসন্ত্রাস বা অস্ত্র দিয়ে সন্ত্রাসী করার চেষ্টা করে তাহলে আওয়ামী লীগ অস্ত্রের জবাব অস্ত্র দিয়েই দেবে। সেজন্য সকল নেতা-কর্মীদের এক হয়ে সমন্বিতভাবে কাজ করতে হবে। খুনি-দুর্নীতিবাজ লুটেরাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। কোনোভাবেই তাদের হাতে দেশকে ছেড়ে দেওয়া যাবে না।

বাহাউদ্দীন নাছিম বলেন, যত বাধাই আসুক আগামী জাতীয় নির্বাচন যথাসময়ে হবে। সে লক্ষ্যে আমাদের চোখ কান খোলা রেখে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আওয়ামী লীগ উপমহাদেশের একটি সুসংগঠিত দল। কোনোভাবেই তাদের ভাঙা যাবে না। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তাহলে আমাদের স্বপ্নের সোনার বাংলা ও স্মার্ট বাংলাদেশ গড়তে সহজ হবে। সারাদেশের অভূতপূর্ব উন্নয়নের অগ্রযাত্রা চলমান থাকবে।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কাজী ফিরোজ হাসানের সভাপতিত্বে ও সদস্য সচিব শেখ নাজমুল হক রনির সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য এ কে ফজলুল হক, সদর-০২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মুজিবুর রহমান প্রমুখ।

এরআগে সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবুর নেতৃত্বে আগত অতিথিদের সঙ্গে নিয়ে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এ সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

জেলা স্বেচ্ছাসেবক লীগের এবারের সম্মেলনে সভাপতি পদে চারজন এবং সাধারণ সম্পাদক পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। কিন্তু সৎ যোগ্য পরিচ্ছন্ন মাদকমুক্ত ও তৃণমূলে গ্রহণযোগ্যতাকে প্রাধান্য দেওয়া হবে বলে জানান গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

নয়া শতাব্দী/এসএ/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ