ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আমি বেঁচে থাকতে আওয়ামী লীগ ধ্বংস হবে না : কাদের সিদ্দিকী

প্রকাশনার সময়: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৫৯

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন বিএনপি ক্ষমতায় আসলে আওয়ামী লীগকে ধ্বংস করে ফেলবে। বিএনপি ক্ষমতায় আসলে সারাদেশে আওয়ামী লীগের অন্তত ৮-১০ হাজার কর্মীকে হত্যা করা হবে- তাই বলে আওয়ামী লীগ কখনো ধ্বংস হবে না, ধ্বংস করতেও পারবে না। আমি বেঁচে থাকতে বঙ্গবন্ধুর আওয়ামী লীগ ধ্বংস হবে না।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার গজারিয়া ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি ওই ভোটে দাঁড়াব না, যে ভোটে ভোটাররা ভোট দিতে পারবে না। সব ভোটাররা যখন নির্বিঘ্নে ভোট দিতে পরবে, আমি ওই ভোটে দাঁড়াব। এটা আমার বোন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও বলেছি।

বিএনপির সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেন, বিএনপি ও তারেক রহমান একটি হাওয়া ভবন বানিয়েছিল। কিন্তু তারা একবারও বলে নাই এটি ভুল ছিল, অন্যায় হয়েছে, ক্ষমা চাই। তারেক রহমান লোকটা ভালো না। হাওয়া ভবন খাওয়া ভবন করে এখন তিনি লন্ডনে। তারেক রহমানের উপর নিষেধাজ্ঞা হয়েছে তিনিও আমেরিকা ভিসা পাবেন না। বিএনপিকে ক্ষমতায় আসতে হলে আগে চালের দাম কমান, আলুর দাম কমান। জনগণের কাছে গিয়ে ক্ষমা চান। জনগণ যদি ক্ষমা করে ভোট দেয়, তাহলে ক্ষমতায় আসতে পারবেন তা না হলে না।

আওয়ামী লীগের সমালোনা করে কাদের সিদ্দিকী বলেন, নৌকাওয়ালারা একটু সাবধান হন, মানুষকে সম্মান করার চেষ্টা করেন। গাঁজার নৌকা পাহাড় দিয়ে চলে, সত্যিকারের নৌকা পানি ছাড়া চলে না।

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের আহ্বায়ক আব্দুল সবুর খানের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা (বীরপ্রতীক), কেন্দ্রীয় নেতা শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালেক হিটলু, সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, আশিক জাহাঙ্গীর প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ