ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নির্মাণাধীন তিস্তা সেতুতে শার্টার ভেঙে শ্রমিকের মৃত্যু 

প্রকাশনার সময়: ২১ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৫৯

গাইবান্ধার সুন্দরগঞ্জে নির্মাণাধীন তিস্তা সেতুর শার্টার ভেঙে হাবিবুর রহমান (৫০) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার হরিপুর-চিলমারী রুটে নির্মাণাধীন ব্রিজে এ ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগাড়ি গ্রামের মৃত লালু মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবারও শ্রমিকদের সঙ্গে কাজ করছিলেন হাবিবুর রহমান। এ সময় হঠাৎ সেতুর ওপর থেকে লোহা ও স্টিলের সমন্বিত একটি শার্টার ভেঙে হাবিবুরের মাথার উপর পড়ে। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হন তিনি। সঙ্গে থাকা অপর দুই শ্রমিকও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুত্বর আহত হন। তাৎক্ষণিকভাবে তাদেরকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার হাবিবুর রহমান মারা যান। অপর দুই শ্রমিককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত শ্রমিকের পক্ষ থেকে অভিযোগ পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে শ্রমিক নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুন্দরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান। এ সময় তিনি নিহতের স্বজনদের সঙ্গে কথা বলেন এবং সব ধরনের সহায়তার আশ্বাস দেন।

নয়া শতাব্দী/এসএ/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ