শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

একজন ইউপি সদস্যের জয়, সাধারণ জনগণের আবেগ

প্রকাশনার সময়: ২২ জুন ২০২১, ১৯:২৯ | আপডেট: ১৬ অক্টোবর ২০২১, ১৯:৩৯

বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার কলসকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডে মেম্বার পদে জয়ী হয়েছেন সৈয়দ আরিফুল করিম দুলাল। এই জয়ের ফেলে টানা দ্বিতীয়বারের মতো জনগণের সেবা করার সুযোগ পাচ্ছেন তিনি।

সোমবার অনুষ্ঠিত নির্বাচনে আরিফুল করিম দুলাল (বৈদ্যুতিক পাখা মার্কায়) ভোট পেয়েছেন ৭৫৭টি। তার নিকটতম প্রার্থী মো: সহিদুল ইসলাম (ফুটবল মার্কা) পেয়েছেন ৪৮২টি ভোট।

সোমবার সরেজমিনে দেখা যায়, নজিরবিহীন নিরাপত্তায় বিপুল সংখ্যক ভোটার উপস্থিতিতে কলসকাঠী ইউনিয়নে ভোটগ্রহণ সম্পন্ন হয়। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই এ ভোটগ্রহণ যেন উৎসবে রূপ নেয়। ফল ঘোষণার পর ভোটাররা জয়ী প্রার্থী সৈয়দ আরিফুল করিম দুলালকে অশ্রুসিক্ত নয়নে জড়িয়ে ধরেন। তখন এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

কলসকাঠী ইউনিয়নের বাসিন্দা মিঠুন সাহা বলেন, আমাদের ইউনিয়নে খুব সুন্দরভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে এবং আমাদের পছন্দের প্রার্থী জয়লাভ করেছে। আমরা জানি, অত্র এলাকার উন্নয়ন দুলাল ভাই দ্বারাই সম্ভব। তিনি এর আগেও জয়ী হয়ে অনেক কাজ করেছেন এবার বাকী কাজ সম্পূর্ণ করবেন।

আরিফুল করিম দুলালের মানবিক কাহিনী তুলে ধরে মিঠুন আরো বলেন, মহামারি করোনার কারণে গোটা বিশ্ব তটস্থ। সেখানে দুলাল ভাই করোনায় মানুষের ঘরে ঘরে সাহায্য নিয়ে গেছেন।

সৈয়দ আরিফুল করিম দুলাল বলেন, জনগণের জন্যই আমি রাজনীতি করি। ফল ঘোষণার পর তারা যেভাবে ভালোবেসে আমাকে জড়িয়ে ধরেছে, আমার জীবন সার্থক। জীবনের শেষ দিন পর্যন্ত জনগণের জন্য কাজ করে যেতে চাই।

নয়া শতাব্দী/এমএইচআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ