ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

গলায় বাল্বের মালা ঝুলিয়ে লোডশেডিংয়ের প্রতিবাদ

প্রকাশনার সময়: ২০ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪১

সিলেটে মাত্রাতিরিক্ত লোডশেডিংয়ের প্রতিবাদে গলায় বাল্বের মালা ঝুলিয়ে পদযাত্রা করেছেন সিলেট কল্যাণ সংস্থার সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহের।

বুধবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টায় মহানগরীর সুরমা মার্কেট পয়েন্ট থেকে শুরু করে কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টা, আম্বরখানা পয়েন্ট হয়ে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বিক্রয় ও বিতরণ বিভাগ-১, আম্বখানা অফিস পর্যন্ত পদযাত্রা করেন তিনি।

তাহেল বলেন, সিলেট মহানগরে কয়েক মাস ধরে মাত্রাতিরিক্ত লোডশেডিং হচ্ছে। প্রচণ্ড গরমে সাধারণ মানুষ থেকে শুরু করে শিক্ষার্থীসহ শিশু ও বৃদ্ধরা নাজেহাল। ২৪ ঘণ্টার মধ্যে প্রায় ১০/১২ বার লোডশেডিং হয়। ঘনঘন লোডশেডিংয়ের ফলে সব ধরনের কাজকর্মে মারাত্মক ব্যাঘাত সৃষ্টি হচ্ছে।

তিনি বলেন, প্রচণ্ড তাপপ্রবাহের মধ্যে ঘনঘন লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। সকাল, দুপুর, বিকেল এমনকি মধ্যরাতেও হচ্ছে লোডশেডিং। ফলে নির্ঘুম রাত কাটাচ্ছে মানুষ। সিলেটে গড়ে পাঁচ থেকে আট ঘণ্টা করে লোডশেডিং হচ্ছে, যা খুবই দুঃখজনক। লোডশেডিংয়ের এই ভয়াবহ অবস্থা থেকে বিদ্যুৎ অফিসের দায়িত্বশীল কর্মকর্তাদের মাঠ পর্যায়ে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে। অন্যথায়, সিলেটের জনসাধারণ কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ