ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ট্রাকচাপায় সাংবাদিক নিহত, মহাসড়কে বিক্ষোভ

প্রকাশনার সময়: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২২:২৮ | আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২২:৩২

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের প্রোগ্রাম শেষে ফেরার পথে লালমনিরহাটের আদিতমারীতে বেপরোয়া ট্রাকচাপায় লালমনিরহাট রিপোর্টাস ইউনিটির সভাপতি ইউনুস আলী (৪৫) নিহত হয়েছেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে জেলার বুড়িমারী মহাসড়কে সারপুকুর ইউনিয়নের বিদ্যুৎ স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাংবাদিক ইউনুস আলী হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি সময়ের কন্ঠস্বর ও স্বদেশ প্রতিদিন পত্রিকার লালমনিরহাট প্রতিনিধি।

স্থানীয় সূত্রে জানা গেছে, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনের সংবাদ সংগ্রহ শেষ করে মোটরসাইকেল যোগে হাতীবান্ধা ফিরছিলেন সাংবাদিক ইউনুস আলী। বুড়িমারী থেকে আসা পণ্যবাহী একটি ট্রাক ধাক্কা দিলে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

অপর দিকে, এ ঘটনায় বিচার ও নিরাপদ সড়ক নিশ্চিতের দাবিতে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলেই মহাসড়ক অবরোধ করে রেখেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাংবাদিক ইউনুস আলীকে ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়েছেন। বিষয়টি অধিকতর গুরুত্ব দিয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ