ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল শুরু

প্রকাশনার সময়: ০৫ সেপ্টেম্বর ২০২৩, ২৩:০৬

শ্যামলী পরিবহনের সঙ্গে রাজবাড়ী বাস মালিক গ্রুপের দ্বন্দ্বের জেরে রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল ৪৯ ঘণ্টা বন্ধ থাকার পর পুনরায় চালু হয়েছে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত ৯টা থেকে রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল শুরু হয়। রাজবাড়ী জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আবদুর রাজ্জাক লিটন বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. আবদুর রাজ্জাক লিটন গণমাধ্যমকে বলেন, শ্যামলী পরিবহনের মালিক শ্রী রমেশ চন্দ্র ঘোষ বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান। যে কারণে প্রভাব খাটিয়ে তিনি আমাদের বাস ও কাউন্টার বন্ধ করে দেন। বিষয়টি নিয়ে আজ আমরা রাজবাড়ীর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সঙ্গে মিটিং করেছি। তারা শ্যামলী পরিবহনের সঙ্গে কথা বলে সমন্বয় করে আমাদের বাসগুলোকে ছাড়ার ব্যবস্থা করে দিয়েছেন।

রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, জনগণের যাতে কোনো ভোগান্তি না হয় সে বিষয়ে আমরা সব সময় সচেতন। রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ হবার পর আমি পরিবহন সংশ্লিষ্ট ঢাকার বিভিন্ন মহলে কয়েক দফা কথা বলেছি। অবশেষে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের বিরোধ মীমাংসা করতে পেরেছি। এই মুহূর্ত থেকেই রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল শুরু হয়ে গেছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ