ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সিটি করপোরেশনের গাড়ি থেকে গাঁজা ও দা উদ্ধার, আটক ২

প্রকাশনার সময়: ০১ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৩৫

গাজীপুরে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রবেশের সময় গাজীপুর সিটি করপোরেশনের গাড়ি থেকে গাঁজার দুইটি বল, ২টি দা ও একটি চাকুসহ মোবাইল জব্দ করা হয়েছে। এ ঘটনায় গাড়ির হেলপারসহ চালককে আটক করা হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) গেইটে তল্লাশিকালে সিটি করপোরেশনের ময়লার ট্রাকের সিট কাভারের ভেতর থেকে এসব উদ্ধার করা হয়।

আটকরা হলেন, মহানগরীর সদর থানাধীন ছোট দেওড়া এলাকার নুরুল ইসলাম ওরফে নুরু পাগলার ছেলে চালক আবু নাঈম (২৮) ও একই থানার শান্তিপল্লী এলাকার নুরুল ইসলামের ছেলে হেলপার ও পরিচ্ছন্নতাকর্মী আশরাফ (৩০)।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, প্রতিদিনের মতো শুক্রবার সকালে কারাগারের ভেতর থেকে ময়লা-আবর্জনা পরিবহনের জন্য গাজীপুর সিটি করপোরেশনের একটি ট্রাক কারাগারে আসে। ট্রাকটি কারাগারের ভেতরে প্রবেশের সময় দুই গেইটের মাঝে তল্লাশিকালে ওই ট্রাকের সিট কাভারের ভেতর থেকে কালো টেপ দিয়ে পেঁচানো গাঁজার দুইটি বল (২৩০ গ্রাম), ২টি দা, একটি চাকু ও মোবাইল জব্দ করে কারারক্ষীরা। এ সময় ট্রাকচালক এবং হেলপারকে আটক করা হয়। আটকদের কোনাবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জিএমপির কোনাবাড়ি থানার ওসি কেএম আশরাফ উদ্দিন সন্ধ্যার পর জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কারাগারের জেলার এ মামলার বাদী হচ্ছেন বলে কারাকর্তৃপক্ষ জানিয়েছে।

নয়া শতাব্দী/এসএ/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ