ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

প্রয়োজনে আরও ১০ বছর শেখ হাসিনা ক্ষমতায় থাকবে : কাদের সিদ্দিকী

প্রকাশনার সময়: ৩০ আগস্ট ২০২৩, ২০:২৯

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, রক্ত দিয়ে যে বাংলাদেশ প্রতিষ্ঠা করেছি, সেই বাংলাদেশকে পাকিস্তান হতে দেয়া যাবে না। বিএনপির কাছে বাংলাদেশ ভালো নয়, বিএনপির কাছে পাকিস্তান ভালো। বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথা বলা ঠিক হয়নি। যার কাছে পাকিস্তানী ভালো লাগে এখানে কেনো থাকেন, আপনি পাকিস্তানে চলে যান। পাকিস্তানে গিয়ে দেখেন কেমন স্বাদ। কিন্ত আমরা পাকিস্তান বানাতে দেব না। এতে যদি শেখ হাসিনার আরও ১০ বছর ক্ষমতায় থাকা লাগে, থাকবে। কিন্ত আপনারা পাকিস্তান চেয়ে বাংলাদেশে রাজনীতি করতে পারবেন না। বাংলাদেশে পাকিস্তানের কোনো অস্তিত্ব নেই। বঙ্গবন্ধু সমগ্র বাংলাদেশের।

বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যায় টাঙ্গাইল শহরের শহীদ মিনারে কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আল্লাহ আমাকে অনেক কিছুই দিয়েছেন। যারা ক্ষমতায় আছেন, ক্ষমতা ছেড়ে দিয়ে রাস্তায় আসুন। আপনাদের কয়জনকে সালাম দেয়, আর আমাকে কয়জন সালাম দেয়। সেজন্য আমি আর কিছু চাই না। আমি মানুষের সেবা করতে চাই। যে দেশ স্বাধীন করেছিলাম, সেই দেশের মানুষ যাতে নিরাপদে থাকে। আমি মুক্তিযুদ্ধ করেছিলাম, তখন আমার বয়স ২৫ বছর। তখন আমার মনে হয়েছিল আমার মা ও বোনের সম্মান রক্ষা করতে না পারি, তাহলে আমার মরে যাওয়া ভালো। আমি সে জন্য পাকিস্তানের বিরুদ্ধে দাঁড়িয়েছিলাম। আজকে আমার, মায়েরা, বোনেরা, আমার সন্তানেরা কেউ নিরাপদে নেই। সে ন্য আমি চাই এ দেশ হবে মানুষের দেশ।

কাদের সিদ্দিকী বলেন, আমাকে জন্ম দিয়েছিলেন আব্দুল আলী সিদ্দিকী। মানুষ বানিয়েছিলেন দুঃখীরাম রাজ বংশী। আর আজকের জায়গায় আমাকে এনেছে লতিফ সিদ্দিকী। আমি যদি লতিফ সিদ্দিকীকে অনুসরণ না

করতাম তাহলে আমি গরুর রাখাল হতাম। অথবা রিকশাওয়ালা হতাম।

কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সদস্য এ এইচ এম আব্দুল হাইয়ের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী।

সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান চৌধুরী, কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীর প্রতিক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, বাসাইল পৌরসভার মেয়র রাহাত হাসান টিপু প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ