ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আদমদীঘিতে অগ্নিদগ্ধ হয়ে আহত গৃহবধূর মৃত্যু

প্রকাশনার সময়: ৩০ আগস্ট ২০২৩, ১৭:৪৩
ফাইল ছবি

বগুড়ার আদমদীঘিতে অগ্নিদগ্ধ হয়ে রিতা বাশফোঁর (২৭) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ আগষ্ট) রাত ১২ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত রিতা বাশফোঁর উপজেলার চরকতলা গ্রামের সোহেল বাশফোঁরের স্ত্রী। এর আগে গত শুক্রবার রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়েছিলেন তিনি।

পুলিশ জানায়, নিজ বাড়িতে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে রিতা বাশফোঁর নামে ওই গৃহবধূ অগ্নিদগ্ধ হলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়া মেডিকেল হাসপাতালে স্থানান্তর করেন। এরপর পরবর্তী অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এর প্রায় চার দিন পর গত ২৯ আগষ্ট রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল করিম রেজা বলেন, রিতা বাশফোঁর নামে ওই গৃহবধূ নিজ বাড়িতে দুধ গরম করতে গিয়ে অসাবধানতাবশত নিজের কাপড়ে আগুন লাগে। এতে সে আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ