ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফরিদপুরে নদীভাঙন কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশনার সময়: ২৪ আগস্ট ২০২৩, ২০:০০

ফরিদপুর সদরে নদীভাঙন কবলিতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতারণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বেলা ১১টায় নন গভার্নমেন্ট অর্গানাইজেশনের (এনজিও) সহায়তায় উপজেলার গোলডাঙ্গিচর, ইউসুফ মাতুব্বরের ডাঙ্গি ও চরটেপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় এফডিএ, বিএফএফ, একেকে, এসডিসি, পিডব্লিলও এর পক্ষ থেকে ৭২টি পরিবারকে ২৫ কেজি করে চালসহ ডাল, তেল, লবণ, আলু, মোমবাতি, খাবার স্যালাইন, দিয়াশলাই দেওয়া হয়।

ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ মো. মোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফডিএ’র নির্বাহী পরিচালক মো. আজহারুল ইসলাম। তিনি বলেন, দুর্যোগ কখন কাউকে জানিয়ে আসে না, এটা মহান সৃষ্টিকর্তার দান। আর এই অঞ্চলে নদীভাঙনও নতুন কিছু না। এর আগেও এমন পরিস্থিতির শিকার হয়েছেন আপনারা। তবে মনের মধ্যে সাহস রাখবেন, বিগত দিনে যেমন আপনাদের পাশে ছিলাম, এবারও থাকব। আপনাদের যেকোনো অসুবিধার কথা আমাদেরকে জানাবেন। আমরা আপনাদের সাধ্যমতো সহায়তা করার চেষ্টা করব। আপনাদের পরিবারের ছোট ছোট শিশু বাচ্চাদের প্রতি বিশেষ নজর রাখবেন যাতে তাদের পড়ালেখা করতে কোনো ধরনের অসুবিধা না হয়। যত কষ্টের মধ্যে থাকুন না কেন তাদের ঠিকমতো স্কুলে পাঠাবেন।

এ সময় আরও বক্তব্য দেন বিএফএফ’র নির্বাহী পরিচালক আনম ফজলুল হাদী সাব্বির, একেকে’র নির্বাহী পরিচালক এমএ জলিল, পিডব্লিউও’র নির্বাহী পরিচালক মো. হাফিজুর রহমান, এসডিসি’র সহকারী পরিচালক কাজী আকাশ, ইউপি সদস্য মো. জাহিদ হাসান, ছালমা আক্তার, ইয়াকুব মৃর্ধা, স্কুলের মাস্টার ও সভাপতি মো. হেলাল উদ্দিন প্রমুখ।

নয়া শতাব্দী/এসএ/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ