ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ছুরি হাতে ক্লাসে ঢুকে ছাত্রীকে অপহরণ-হত্যার হুমকি

প্রকাশনার সময়: ২৩ আগস্ট ২০২৩, ২১:৩০ | আপডেট: ২৩ আগস্ট ২০২৩, ২১:৩৪

ছুরি হাতে শ্রেণিকক্ষে প্রবেশ করে মিথিলা বিনতে সাঈফ (১৪) নামের স্কুলছাত্রীকে অপহরণ ও হত্যার হুমকি দিয়েছেন দুর্জয় খান (১৭) নামের প্রাক্তণ এক কিশোর শিক্ষার্থী। তিনি ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. কবির আহমেদ খানের পুত্র।

এ ঘটনা ঘটে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার তালে হুসেন খান উচ্চ বিদ্যালয়ে। ভুক্তভোগী ওই ছাত্রী সপ্তম শ্রেণীতে অধ্যায়নরত

জানা যায়, অভিযুক্ত দুর্জয় গত ২১ আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে ওই ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। এ ঘটনায় ভুক্তভোগীসহ বিদ্যালয় শিক্ষার্থী ও সচেতন মহলে ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে। এছাড়াও শিক্ষার্থীদের মধ্যেও আতস্ক বিরাজ করছে।

এদিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেম ঘটনার দিনই থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু অভিযোগের ২দিন পার হলেও দুর্জয়ের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

শিক্ষার্থীরা জানায়, দুর্জয় এই স্কুল থেকে চলতি বছর এসএসসি পাস করে। সে ভুক্তভোগী শিক্ষার্থীকে প্রায় সময়েই উত্ত্যক্ত করত। এ ঘটনার প্রতিবাদ করায় গত ২১ আগস্ট হঠাৎ সে হাতে ছুরি নিয়ে ক্লাসে প্রবেশ করে প্রকাশ্যে ওই শিক্ষার্থীকে অপহরণ করে হত্যার হুমকি দেয়। ঘটনার পর ৯৯৯ এ কল করে বিষয়টি পুলিশকে জানানো হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেম বলেন, ‘ঘটনার দিনই থানায় অভিযোগ দেওয়া হয়েছে। আশা করি পুলিশ দ্রুত ব্যবস্থা নিবেন।

তবে অভিযোগের বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও দুর্জয় খান ও তার পরিবারের কারও বক্তব্য পাওয়া যায়নি।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, হুমকির ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে দুর্জয়কে ধরতে ঘটনার পর পরই পুলিশ অভিযান চালালেও তাকে ধরতে পারিনি। তাকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ