ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

সাঈদীকে নিয়ে পোস্ট, বহিষ্কার লক্ষ্মীপুরের ছাত্রলীগ নেতা

প্রকাশনার সময়: ২০ আগস্ট ২০২৩, ০৯:৩৩
ছবি : সংগৃহীত

মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু দণ্ডাদেশপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় লক্ষ্মীপুরের রামগঞ্জে ছাত্রলীগ নেতা শরীফ হোসেনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল জামান অপু মাল ও সাধারণ সম্পাদক সাজিদ হাসান অভি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে উপজেলা ছাত্রলীগ এক জরুরি সভায় সিদ্ধান্ত নিয়ে শরীফকে বহিষ্কার করে। তাকে স্থায়ীভাবে বহিষ্কারের লক্ষ্যে জেলা কমিটির কাছে লিখিত সুপারিশ জানিয়েছে উপজেলা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক।

শরীফ উপজেলা ভাদুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

জানা গেছে, জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর ছাত্রলীগ নেতা শরীফ তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ‘আল্লাহ আপনাকে জান্নাতুল ফেরদৌস দান করুন, আমিন’ লিখে তার (সাঈদীর) একটি ছবি শেয়ার করেন। এ নিয়ে উপজেলাব্যাপী আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। ঘটনাটি দলীয় নীতি ও আদর্শ পরিপন্থি বলেই শরীফকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ প্রসঙ্গে উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল জামান অপু মাল বলেন, দলীয় নীতি ও আদর্শের পরিপন্থি কার্যকলাপে যুক্ত থাকায় শরীফকে বহিষ্কার করা হয়েছে। তাকে স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য জেলা কমিটির কাছে সুপারিশ করেছি। এ ধরনের কার্যকলাপে অন্য কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ