ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

বাগাতিপাড়ায় অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ১৮ আগস্ট ২০২৩, ২০:১১

নাটোরের বাগাতিপাড়ায় আখের জমি থেকে আমিনুল ইসলাম (৪০) নামে এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ আগস্ট) উপজেলার চিথলিয়া কৃষ্ণা কৃষি খামারের একটি আখের জমি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আমিনুল ইসলাম রাজশাহীর বাঘা উপজেলার খাগরবাড়িয়া গ্রামের ইসরাফিল আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার এক নারী গরুর জন্য ঘাস কাটতে গিয়ে আখের জমিতে একটি অজ্ঞাত ব্যক্তির মরদেহ দেখতে পায়। পরে তিনি স্থানীয় শ্রমিকদের খবর দেন। স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে। তার পরিচয় শনাক্ত করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত আমিনুলের বড় ছেলে মুন্না আহম্মেদ জানান, তার বাবা রাজশাহী শহরে ভাড়ায় অটোরিকশা চালাতেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর রাজশাহী থেকে বাড়িতে আসার পর তারা একসঙ্গে রাতের খাবার খাওয়ার পর আমিনুল পাশের দোকানে যান। এরপর থেকে তার বাবার খবর জানেন না তারা। শুক্রবার সকালে লোকমুখে এক ব্যক্তির মরদেহ উদ্ধারের খবর শুনে এসে দেখেন সেটি তার বাবা আমিনুলের মরদেহ।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ শফিউল আজম খান বলেন, শুক্রবার সকালে কৃষ্ণা কৃষি খামারে একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত আমিনুলের পরিবারের সদস্যরা মরদেহটি শনাক্ত করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে আঘাত করে হত্যা করা হয়েছে। তবে কি কারণে এই হত্যাকাণ্ড এবং কে বা কারা এর সাথে জড়িত সে বিষয়ে কাজ শুরু করেছে পুলিশ।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ