ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬
নয়া শতাব্দীতে সংবাদ প্রকাশ

সেই ২ পরিবারের কাঁটাতারের বেড়া অপসারণ করলো প্রশাসন

প্রকাশনার সময়: ১৪ আগস্ট ২০২৩, ১৮:১৩

গত ১৩ আগস্ট নয়া শতাব্দীতে ‘ভাঙ্গায় কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ ২ পরিবার’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদ প্রকাশ হওয়ার পর সেই দুই পরিবারের কাঁটাতারের বেড়া অপসারণ করেছে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার প্রশাসন।

সোমবার (১৪ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মো. আজিম উদ্দিনের নেতৃত্বে কাঁটাতারের বেড়া অপসারণ করে চলাচলের জন্য উপযোগী রাস্তা বের করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলার সহকারী কমিশনার ভূমি মাসুদুর রহমান অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহানশাহ, ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম ও মৎস্য অফিসার দেবলা চক্রবর্তী প্রমুখ।

গত ১৩ আগস্ট প্রকাশিত সংবাদে বলা হয়, ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রামের দুই গ্রুপের সংঘর্ষ হলে একজন নিহত হন। পরবর্তীতে এলাকায় লুটপাট চলতে থাকে। এর পরে দুই গ্রুপের লোকজন বিভিন্ন সময়ে মামলা দায়ের করেন। তাদের সম্পর্কের চরম অবনতি হয়। এরপরে জেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শান্তি মিটিং করেন। মামলার ফয়সালা আদালতের উপর ন্যাস্ত থাকবে বিচার কার্যক্রম চলবে (আইন আইনের গতিতে চলবে) মর্মে দুই গ্রুপেরসহ অবস্থান নিশ্চিত করেন। এরপরে হঠাৎ করে শুক্রবার কাঁটাতারের বেড়া দিয়ে দুই পরিবারকে অবরুদ্ধ করা হয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ