ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিবপুরে বিল থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪৮ | আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৮

নরসিংদীর শিবপুর উপজেলায় একটি বিল থেকে শারমিন আক্তার (৭) ও মিনহা আক্তার (৭) নামে দুই শিশুর মরহেদ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার দুলালপুর ইউনিয়নের চিনাদী বিল থেকে তাদের মরদেহ উদ্ধার করে শিবপুর মডেল থানা পুলিশ।

নিহত শিশু শারমিন আক্তার দুলালপুর ইউনিয়নের দরগাবন্দ গ্রামের মোহাম্মদ আলীর কন্যা ও মিনহা আক্তার সাধারচর ইউনিয়নের সাধারচর গ্রামের সুমন মিয়ার কন্যা। বিষয়টি নিশ্চিত করেন, শিবপুর মডেল থানার ওসি সালাউদ্দিন মিয়া।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুরে দুলালপুর ইউনিয়নের দরগাবন্দ গ্রামের দুই শিশুকে নৌকায় ঘুরানোর কথা বলে চিনাদী বিলে নিয়ে যায় কামাল নামে এক যুবক। কিছুক্ষন পর কামাল ফিরে আসলেও আর ফেরেনি দুই শিশু। সময় অতিক্রান্ত হয়ে দুপুর গড়িয়ে বিকেল হলে সবাই খোঁজাখুজি শুরু করেন। এরমধ্যে কামালকে চাপ দিলে সে বিলে নিয়ে যাওয়ার কথা স্বীকার করে। পরে গ্রামবাসী পুলিশকে খবর দিলে বিল থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে। দুলালপুর ইউপি চেয়ারম্যান মেরাজুল হক মেরাজ বলেন, কামাল মিয়া (২৫) নামে ঐ ব্যাক্তি দরগাবন্দ গ্রামে তার বোনের বাড়িতে থাকতো। সে দুইজনকে বিলে নিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে। কামালকে আটক করে গ্রামবাসী পুলিশের নিকট সোপর্দ করে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন মিয়া জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কামাল নামে একজনকে আটক করে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ