ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

কক্সবাজারে জেলের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ১১ আগস্ট ২০২৩, ১১:২৪ | আপডেট: ১১ আগস্ট ২০২৩, ১১:৩৩

কক্সবাজার শহরের মধ্যম কলাতলীতে দুর্বৃত্তদের গুলিতে বশির আহমদ (৪২) নামের এক জেলে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ আগষ্ট) মধ্যরাতের দিকে পৌরসভার মধ্যম কলাতলীর পরিত্যক্ত সীমুজি হ্যাচারি থেকে গুলিবিদ্ধ মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত বশির আহমদ কুমিল্লা বড়ুরা থানার বাসিন্দা আবু তাহের ছেলে। তিনি কক্সবাজার শহরের মধ্যম কলাতলিতে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

স্থানীয় একটি সূত্রের দাবি, বশির দীর্ঘদিন ধরে খুচরা মাদক ব্যবসায় জড়িত ছিলেন। যেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়, সেটি পরিত্যক্ত হ্যাচারি হওয়ায় সাধারণ লোকজনের আনাগোনা ছিলেন না। জায়গাটি নির্জন থাকায় মাদকাসক্তদের আড্ডাখানায় পরিণত হয়। সেখানে প্রতিরাতে মাদকের আসর বসতো বলে জানা গেছে।

সূত্রটির মতে, মাদক বেচাকেনা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। তবে পরিবারের দাবি, পেশায় তিনি একজন জেলে ছিলেন। সাগর থেকে পোনা আহরণ করে তাদের জীবিকা নির্বাহ করতেন। মাদক কিংবা অবৈধ ব্যবসার সাথে তিনি কখনো জড়িত ছিলেন না।

তার স্ত্রী রাশেদা বেগম বলেন, রাত সাড়ে নয়টার দিকে নিজ বাড়ি থেকে খাবার খেয়ে বের হন। তারপর এলাকাবাসীর মাধ্যমে তারা বশিরের মরদেহ পড়ে থাকার খবর পান। কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছুই বলতে পারছেন না তিনি।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) নাজমূল হুদা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। কিভাবে তাকে হত্যা করা হয়েছে তা স্পষ্ট বলা যাচ্ছে না। মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

পুলিশ এবং সিআইডি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে ইতিমধ্যে তৎপরতা শুরু করেছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ