ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নড়াইলের শিক্ষা উপকরণ বিতরণ 

প্রকাশনার সময়: ৩১ জুলাই ২০২৩, ১৪:২৬

নড়াইলে ২০২২-২৩ অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার (৩১ জুলাই) বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদ চত্বরে এ উপকরণ বিতরণ করা হয়।

এ সময় নড়াইলের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী, স্কুল ড্রেস,বঙ্গবন্ধুর জীবনী ও মুক্তিযুদ্ধ ভিত্তিক বই, সাইন্টিফাইক যন্ত্রপাতি বিতরণ করা হয়।

এছাড়াও প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন ‘বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়ত’কর্মসূচির আওতায় ক্ষুদ্র ন-ৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ করা হয়।

২টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীকে স্কুল ড্রেস, ৫ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদেরকে ৫টি বাইসাইকেলসহ বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী, বই, সাইন্টিফিক যন্ত্রপাতি বিতরণ করা হয়।

খুলনা বিভাগীয় কমিশনার মো. হেলাল মাহমুদ শরীফ প্রধান অতিথি হিসাবে এসব উপকরণ সামগ্রী বিতরণ করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলামের সভাপতিত্বে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী ,সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, এমপি মাশরাফির পিতা ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা গোলাম মোতুর্জা স্বপন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, সরকারি কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ অনেকে উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসএ/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ