ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পুলিশের পোশাকে টিকটকের সময় নারীসহ আটক ৬

প্রকাশনার সময়: ২৯ জুলাই ২০২৩, ২১:৫৩

রাজশাহী মহানগরীতে পুলিশের পোশাক পরে টিকটক করার সময় এক নারীসহ ৬ টিকটকারকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (২৯ জুলাই) তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে থেকে তাদের আটক করে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটকরা হলো, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার বাতেন খাঁ মোড়ের রাহাত আলীর ছেলে রওনক বিশ্বাস (২৩), রাজশাহী নগরীর পবা থানার বড় ভালাম গ্রামের আয়নাল হকের ছেলে মোস্তাকিম (২৫), রাজপাড়া থানার নতুন বিলসিমলা এলাকার মৃত মনছুর রহমানের ছেলে আল মামুন (৪৭), কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুরে আব্দুর রাজ্জাকের ছেলে সাজু আহমেদ (৩৩), কুষ্টিয়া জেলার সদর থানার কালিশংকরপুরের মো. মঞ্জুর হোসেনের ছেলে হাবিবুর রহমান (১৯) ও পাবনা জেলার ঈশ্বরর্দী থানার হাসপাতাল রোডের মান্নানের মেয়ে আয়েশা সিদ্দিকা (২২)।

নগর পুলিশ জানায়, গতকাল শুক্রবার সকাল ১০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশের একটি টিম মহানগর এলাকায় সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করছিল। এসময় ডিবি পুলিশের ওই টিম নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে পুলিশের পোশাক পরে কয়েকজন নারী ও পুরুষকে পুলিশ সম্পর্কে নেতিবাচক তথ্য সংগ্রহ ও প্রচার করার নিমিত্ত টিকটক ভিডিও ও স্থিরচিত্র ধারণ করতে দেখতে পান। এসময় গোয়েন্দা পুলিশ তাদের আটক করে।

নারী টিকটকার কর্তৃক পুলিশের পোশাক পরার কারণ জিজ্ঞাসাবাদ করা হলে তারা কোনো সন্তোষজনক জবাব দিতে পারেনি। তাদের কাছে থাকা টিকটকের স্ক্রিপ্ট পর্যালোচনায় দেখা যায়, তাতে পুলিশের বিরুদ্ধে নেতিবাচক সংবাদ রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ