ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

জামালপুরে খেলাধুলা সামগ্রী ও বই বিতরণ

প্রকাশনার সময়: ২৫ জুলাই ২০২৩, ১২:২০ | আপডেট: ২৫ জুলাই ২০২৩, ১২:২৩

২০২২-২৩ অর্থ বছরের আওতায় এডিপির অর্থায়নে জামালপুর সদর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে খেলাধুলা সামগ্রী ও সাংস্কৃতিক সরঞ্জাম এবং মুজিব কর্নারের জন্য বই বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলাধুলা ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন।

তিনি বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ততার ওপর জোর দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু তাই নয় বর্তমান সরকার উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণ করছেন, যাতে সারা বছর সেখানে বিভিন্ন খেলাধুলা করা যায়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল,মহিলা ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফারজানা ইয়াছমিন লিটা।

আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, প্রচার সম্পাদক সরোয়ার হোসেন শান্ত, উপজেলা এলজিইডি প্রকৌশলী তৌহিদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ছানোয়ার হোসেনসহ উপজেলা পরিষদ ও প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ।

এ সময় সদর উপজেলার ৭০ টি প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী, ৫ টি প্রতিষ্ঠানে সাংস্কৃতিক সরঞ্জাম এবং ২৫ টি প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু কর্ণারের জন্য বই বিতরণ করা হয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ