ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নয়া শতাব্দীর পাবিপ্রবি প্রতিনিধির ওপর হামলা, তদন্ত কমিটি গঠনের নির্দেশ ভিসির 

প্রকাশনার সময়: ২৪ জুলাই ২০২৩, ১৮:০৯

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) সাংবাদিকের ওপর হামলার ঘটনায় সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।

সোমবার (২৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্মকে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন উপাচার্য ড. হাফিজা খাতুন।

বিষয়টি নিশ্চিত করে রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম বলেন, বিস্তারিত এই মুহূর্তে বলতে পারবো না। উপাচার্য ম্যাডামের নির্দেশনার কমিটির গঠন প্রক্রিয়াধীন রয়েছে। এখনও ফাইলিং করা হয়নি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামাল হোসেন বলেন, ৫ সদস্যের কমিটি গঠন করা হচ্ছে। কালকে হয়তো চিঠি পাবো, কালকে বলতে পারবো কারা থাকছেন কমিটিতে। তবে আমরা আশ্বস্ত করতে পারি দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাগ্রহণ করা হবে।

এ ব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, একটি অভিযোগ পেয়েছি। বিশ্ববিদ্যালয়ে তদন্ত কাজে গিয়েছিলাম। আমরা আমাদের মতো করে আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক সাংবাদিককে মারধরের ঘটনায় প্রতিবাদ জানিয়ে প্রেস বিজ্ঞপ্তি দেয়ায় রোববার (২৩ জুলাই) দুপুরে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক দৈনিক নয়া শতাব্দীর পাবিপ্রবি প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনকে বেধড়ক পিটিয়ে আহত করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে তাকে উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ