ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

কিশোরগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

প্রকাশনার সময়: ২০ জুলাই ২০২৩, ১৯:৩৬ | আপডেট: ২০ জুলাই ২০২৩, ১৯:৪১

কিশোরগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী খাইরুল ইসলাম (২৮) নামের এক কারারক্ষীর মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরের দিকে কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মুহাম্মদ হাবিবুল্লাহ এ রায় দেন।

কিশোরগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর সরকারি কৌঁসুলি (স্পেশাল পিপি) অ্যাডভোকেট এম এ আফজল বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত খাইরুল টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বাইচাইল গ্রামের আব্দুল মজিদের ছেলে এবং কিশোরগঞ্জ জেলা কারাগারে কারারক্ষী হিসেবে কর্মরত ছিলেন।

অপরদিকে, খাইরুলের স্ত্রী নিহত রুমা আক্তার (২২) কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার মানিকখালী গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।

মামলায় উল্লেখ রয়েছে, ২০২০ সালের ২২ ডিসেম্বর রাত ২টার দিকে খাইরুল যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে জখম করেন। এরপর খাইরুল রাত আড়াইটার দিকে শ্বশুরবাড়িতে খবর দেন রুমা অসুস্থ হয়ে পড়েছেন। পরে শ্বশুরবাড়ির লোকজন কারাগারের কোয়ার্টার থেকে তাকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে রুমাকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে কিছুটা সুস্থ হলে তাকে ২৬ ডিসেম্বর বাড়িতে নিয়ে আসা হয়।

এরপরে ২৯ ডিসেম্বর দুপুর দেড়টার দিকে রুমার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে বিকেল সাড়ে ৪ টার দিকে তার মৃত্যু হয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ