ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিএনপির পদযাত্রা

প্রকাশনার সময়: ১৮ জুলাই ২০২৩, ২০:৩২ | আপডেট: ১৮ জুলাই ২০২৩, ২০:৪৭

শেখ হাসিনা সরকারের পদত্যাগ এবং নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের মতো ঠাকুরগাঁওয়ে পদযাত্রা করেছে জেলা বিএনপি।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান ও সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিনের নেতৃত্বে পদযাত্রাটি পাবলিক লাইব্রেরি মাঠ হতে শুরু হয়ে পুরাতন বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়।

পদযাত্রার আগে পাবলিক লাইব্রেরি মাঠে বক্তব্য দেন, জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, পৌর বিএনপির সভাপতি শরিফুল ইসলাম শরিফ, সদর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল হামিদ, ঠাকুরগাঁও ২ আসনের সাবেক সংসদ সদস্য জাহিদুর রহমান, মহিলা দলের সভাপতি ফোরাতুন নাহার প্যারিস, ছাত্র দলের সভাপতি মো কায়েস সহ অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

এ সময় তারা এই সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার এক দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথ দখলের রাখার হুঁশিয়ারি দেন।

বক্তব্য শেষে হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহণে একটি পদযাত্রা বের হয়। পদযাত্রায় নেতাকর্মীদের বিভিন্ন স্লোগানে মুখরিত হয়ে উঠে ঠাকুরগাঁও শহর।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ